ওয়ার্ডপ্রেস সাইটের জন্য সেরা থিম কালেকশন

NEVE : আমার পছন্দের একটি থিম; যা খুব ‍সহজেই আপনি কাস্টমাইজ করতে পারবেন। লেফ্ট বা রাইট সাইডবারের ব্যবহার করতে পারবেন। আবার চাইলে কোন সাইটবার ছাড়াও ব্যবহার করা যাবে। https://themeisle.com/ এর তৈরী এ থিমটি ফ্রি ব্যবহার করা যাবে। আর এ থিমটি ওকমার্স এর সঙ্গে ব্যববার যোগ্য।

 Tags: blog, custom-logo, e-commerce, rtl-language-support, post-formats, grid-layout, one-column, two-columns, custom-background, custom-colors, custom-header, custom-menu, featured-image-header, featured-images, flexible-header, full-width-template, sticky-post, theme-options, threaded-comments, translation-ready, accessibility-ready

CuteWP : একটু ফান্নি টাইপের ফন্ট ব্যবহারের থিম যদি পছন্দ করেন তো ট্রাই করে দেখতে পারেন এ থিমটি। থিমটি সবদিক দিয়েই সুন্দর; সুবিধা বা সমস্য বলতে এর হাস্যকর ফন্ট। ট্রাই করে দেখতে পারেন এখনই। https://themesdna.com/ এর তৈরী এ থিমটি কিন্তু বেশ জনপ্রিয়।

Tags: two-columns, right-sidebar, grid-layout, flexible-header, custom-background, custom-colors, custom-header, custom-menu, custom-logo, editor-style, featured-images, footer-widgets, full-width-template, theme-options, threaded-comments, translation-ready, blog, photography, portfolio two-columns, right-sidebar, grid-layout, flexible-header, custom-background, custom-colors, custom-header, custom-menu, custom-logo, editor-style, featured-images, footer-widgets, full-width-template, theme-options, threaded-comments, translation-ready, blog, photography, portfolio

Donovan: কালারফুল থিম যদি চছন্দ করেন তো এ থিমটি আপনার পছন্দের তালিকার প্রথম দিকে স্থান পাবে বলে আমার বিশ্বাস। https://themezee.com/ এর তৈরী নানা রকমের ফ্রি প্লাগিন এর দ্বারা এ থিমের কার্জকারিতা অনেক বাড়িয়ে ফেলা সম্ভব।

Tags: two-columns, blog, news, custom-background, custom-logo, custom-header, custom-menu, grid-layout, entertainment, editor-style, rtl-language-support, featured-image-header, featured-images, flexible-header, custom-colors, full-width-template, sticky-post, threaded-comments, translation-ready, theme-options, one-column, left-sidebar, right-sidebar, three-columns

Husteler: অতি সাধারন কিন্তু আকর্ষনীয় লুক নিয়ে হাস্টলার আমার তালিকায় স্থান নিয়েছে। এ থিমটি ব্যবহার করে আপনি সহজে বায়োগ্রাফি বা পোর্টফলিও তৈরী করতে পারবেন। https://www.pabbly.com/ এর তৈরী এ থিমটি ফ্রি ব্যবহার যোগ্য।

Tags: Custom Background, Custom Logo, custom-menu, Featured Images, threaded-comments, translation-ready

MySocial: দুইটি টপ মেনু আর অনেকগুলি কালারের সমন্বয়ে এ থিমটি তৈরী । https://www.happythemes.com/ এর এ থিমটি সম্পূর্ণ ফ্রি।


Tags: two-columns, right-sidebar

The Writers Blog: লিখতে পছন্দ এমন লেখকদের জন্য বিশেষভাবে তৈরী এ থিমটি তৈরী করেছে https://www.themeseye.com/ এবং সার্থকভাবে এ থিমটি কাজ করতে সক্ষম আপনার লেখাকে পাঠকের হৃদয়গ্রাহী করে তুলতে।


Tags: left-sidebar, right-sidebar, one-column, two-columns, grid-layout, custom-colors, custom-background, custom-logo, custom-menu, custom-header, editor-style, featured-images, footer-widgets, sticky-post, full-width-template, rtl-language-support, theme-options, threaded-comments, translation-ready, blog, portfolio, e-commerce

Expressmag : https://offshorethemes.com// এর তৈরী এ থিমটি তিন/চার কলামের; উপরের থিমগুলি যদি আপনাদের পছন্দ না হয় তাহলে আশা করা যায় এ থিমটি আপনাদের পছন্দ হবে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.